সোমবার ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

বৃষ্টির মধ্যে চলছে জয়পুরহাটের তিন উপজেলায় ভোটগ্রহণ

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ০৮ মে ২০২৪ | প্রিন্ট

বৃষ্টির মধ্যে চলছে জয়পুরহাটের তিন উপজেলায় ভোটগ্রহণ

জয়পুরহাটে মঙ্গলবার রাত থেকে শুরু হয়েছে বৃষ্টি। কখনও থামছে, আবার কখনও বাড়ছে। এরই মধ্যে বুধবার সকাল ৮টা থেকে শুরু হয়েছে ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন। তাই নিজের পছন্দের প্রার্থীকে বেছে নিতে বৃষ্টি উপেক্ষা করে ভোটকেন্দ্রে আসছেন ভোটাররা।

কালাই ময়েন উদ্দিন সরকারি উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ভোট দিতে আসা কালাই উপজেলার পূর্বপাড়ার মহল্লার ভোটার এনামুল বলেন, বৃষ্টি ভোর থেকেই হচ্ছে, থামছে না। তাই বৃষ্টির মধ্যেই ভোট দিতে এসেছি। সকাল সকাল ভোট দিয়ে ব্যবসার জন্য দোকানে বসব।

কালাই ময়েন উদ্দিন সরকারি উচ্চ বিদ্যালয় ভোট কেন্দ্রের প্রিজাইডিং অফিসার মাহমুদুল হাসান বলেন, এই কেন্দ্রে মোট ৪ হাজার ৫৯৮ জন ভোটার রয়েছে। সকাল থেকে বৃষ্টি হচ্ছে। তবুও ভোটাররা ভোট দিতে কেন্দ্রে আসছেন।

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে জয়পুরহাটের কালাই, ক্ষেতলাল ও আক্কেলপুর এই তিনটি উপজেলায় নির্বাচন হচ্ছে। নির্বাচনে তিন উপজেলায় চেয়ারম্যান পদে ১০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। আর পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ১৩ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ১২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

তিনটি উপজেলায় মোট ভোটার রয়েছে ৩ লাখ ৪০ হাজার ৭৬৯ জন। এর মধ্যে কালাই উপজেলায় এক লাখ ২২ হাজার ৭৩৬ জন, ক্ষেতলালে ৯৫ হাজার ১৯১জন ও আক্কেলপুর উপজেলায় এক লাখ ২২ হাজার ৮৮২ জন ভোটার রয়েছেন। কালাইয়ে ৩৭টি, ক্ষেতলালে ৩০টি, আক্কেলপুরে ৪২টিসহ মোট ১০৯টি কেন্দ্রে ভোটাররা ভোট দেবেন।

জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার মো. ফজলুল করিম বলেন, প্রথম ধাপে আক্কেলপুর, কালাই ও ক্ষেতলাল উপজেলা পরিষদের নির্বাচন আজ অনুষ্ঠিত হয়েছে। নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে সব ধরনের প্রস্তুতি নেয়া হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ৪:০৩ পূর্বাহ্ণ | বুধবার, ০৮ মে ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]